Sunday, August 23, 2020

পথ কুকুরকে পিষে দেওয়ার ঘটনায় প্রতিবাদে সরব হলেন টুইঙ্কল খান্না

পথ কুকুরকে পিষে দেওয়ার ঘটনায় প্রতিবাদে সরব হলেন টুইঙ্কল খান্না

পশু বসুন্ধরা, মুম্বই, মহারাষ্ট্র, ২৪/০৮/২০২০ : পাঞ্জাবের একটি রাস্তায় এক পথ কুকুরকে ইচ্ছাকৃতভাবে একটি গাড়ি চাপা দিয়ে চলে যাওয়ার ঘটনায় প্রাতিবাদে সরব  হলেন প্রাক্তন অভিনেত্রী টুইঙ্কল খান্না। 

কিছুদিন আগেই পাঞ্জাবের একটি রাস্তায় শুয়েছিল একটি পথ কুকুর। রাস্তার ধারে  দাঁড়িয়েছিল একটি গাড়ি । চালক গাড়িতে উঠেই সামনে শুয়ে থাকা পথ কুকুরটিকে ইচ্ছাকৃতভাবেই পিষে দিয়ে চলে যায়। যন্ত্রনায় চিৎকার করে উঠে কোনো ক্রমে পালাবার চেষ্টা করে ওই কুকুরটি। পুরো ঘটনাটি সিসিটিভিতে উঠে যায় এবং সেই ভিডিও ফুটেজ ক্রমেই ভাইরাল হতে থাকে। নেটিজেনরা প্রতিবাদে গর্জে ওঠেন। 

এই ঘটনা নিয়েই টুইঙ্কল খান্না বিজেপি নেত্রী পশুপ্রেমী মানেকা গান্ধীকে ট্যাগ করে টুইট করেন। টুইঙ্কল লেখেন, "ওই পিশাচরূপী চালককে গ্রেপ্তার করা উচিত। কিভাবে কেউ ঘুমন্ত পশুর ওপর দিয়ে গাড়ি চালিয়ে দিতে পারে ! ওই চালকের উপযুক্ত শাস্তি হাওয়া উচিত।" প্রাক্তন অভিনেত্রীর কথায় শুধু নয়, শোনা যাচ্ছে মানেকা গান্ধী দেশের বিভিন্ন পশুপ্রেমী সংগঠন থেকে অভিযোগ পেয়েও ব্যবস্থা নিতে চলেছেন। জানা  গিয়েছে, ওই চালক নিজে একজন ডগ ব্রিডার। কিন্তু দেশের পশু প্রেমীরা সেকথা মানতে নারাজ, তাঁদের বক্তব্য, 'যে ডগ ব্রিডার হবে, সে কখনোই কোনো কুকুরকে এভাবে পিষে দিয়ে চলে যেতে পারে না'।

No comments:

Post a Comment